ক্রিষ্টাল ইন্স্যুরেন্স শেয়ারবাজার করপোরেট ক্রিকেট’২৪ এর চ্যাম্পিয়ন আলিফ ইন্ডাষ্ট্রিজ

শুভদিন অনলাইন রিপোর্ট:

শেয়ারবাজারে সম্পৃক্ত প্রতিষ্ঠানগুলোকে নিয়ে ডেইলি শেয়ারবাজার ডটকমের উদ্যোগে আয়োজিত “ক্রিষ্টাল ইন্স্যুরেন্স শেয়ারবাজার করপোরেট ক্রিকেট’২৪ পাওয়ার্ড বাই বেষ্ট হোল্ডিংস সিজন-৩” এর চ্যাম্পিয়ন হয়েছে আলিফ ইন্ডাষ্ট্রিজ লিমিটেড। এছাড়া রানার-আপ হয়েছে বীমা খাতের ক্রিষ্টাল ইন্স্যুরেন্স লিমিটেড। গত ৫ মার্চ থেকে শুরু হয়ে ৭ মার্চ পর্যন্ত টানা ৩ দিনের আয়োজনে অংশগ্রহণ করেছে ১০ দল।

দলগুলো হলো: দ্য বিগিনার্স, বিজিআইসি, ক্রিষ্টাল ইন্স্যুরেন্স, আলিফ ইন্ডাষ্ট্রিজ, সিটি ব্যাংক পিএলসি, দ্য ষ্ট্রেঞ্জার্স, রাঙ্গামাটি ফুড, বেষ্ট হোল্ডিংস লিমিটেড, সী পার্ল এবং শান্তা।

প্রথম রাউন্ডের ১০ দল থেকে ৪টি দল: আলিফ ইন্ডাষ্ট্রিজ, বিজিআইসি, ক্রিষ্টাল ইন্স্যুরেন্স এবং বেষ্ট হোল্ডিংস সেমি ফাইনালে উন্নীত হয়।

প্রথম সেমি ফাইনালে বেষ্ট হোল্ডিংসকে পরাজিত করে শেয়ারবাজার করপোরেট ক্রিকেটে প্রথমবারের মতো ফাইনালে উঠে আসে আলিফ ইন্ডাষ্ট্রিজ। অন্যদিকে দ্বিতীয় সেমি ফাইনালে বিজিআইসিকে পরাজিত করে ফাইনালে আলিফ ইন্ডাষ্ট্রিজের মুখোমুখি হয় ক্রিষ্টাল ইন্স্যুরেন্স। ফাইনালে ক্রিষ্টাল ইন্স্যুরেন্সকে হারিয়ে শেয়ারবাজার করপোরেট ক্রিকেট’২৪ এর তৃতীয় আসরের চ্যাম্পিয়ন হয় আলিফ ইন্ডাষ্ট্রিজ লিমিটেড।

প্রথম দিনের আয়োজন দিনভর সরাসরি সম্প্রচার করেছে নাগরিক টিভি। এছাড়া পরবর্তী দিনের খেলাগুলো ডিজিটালভাবে সরাসরি সম্প্রচার করা হয়।

Related posts

Leave a Comment